Tuesday, September 11, 2012

কাজের মেয়ে তাসমি (Kajar Maya Tamsi)


তখন ক্লাশ সেভেন-এ পড়ি। প্রতি রাতে নিয়ম করে মাল ফেলি। আমাদের নিজেদের বাড়ির কাজ চলছিল। আমরা অন্য বাসায় ভাড়া থাকতাম। ছোট বাসা। দুই রুম। এক রুমে মা-বাবা আর অন্য রুমে আমি থাকতাম। আমাদের কাজের মেয়ে তাসমি (আমার থেকে বয়সে কিছু বড় ছিল) আমার রুমে নিচে শুতো। আমি একা শুতে ভয় পেতাম বলে এই ব্যবস্থা। সেভেনে পড়া বাচ্চা ছেলেকে নিয়ে সেক্স জাতীয় কোন চিন্তা ভাবনা বোধ হয় কখনই বাবা-মা করেন না বলেই হয়ত আমার ঘরে তাসমির শোবার ব্যবস্থা করা হয়েছিল।
এক রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে যাওয়ায় ডান পাশে ফিরে হলুদ ডিম লাইটের আলোয় দেখি তাসমি গভীর ঘুমে মগ্ন। আর ওর ফ্রক উপরে উঠে আছে; নিচে ওর ছোট প্যান্ট (আসলে ঐটাকে প্যান্টি বলা যায় না, প্যান্টির থেকে একটু বড়) দেখা যাচ্ছে। ওর পা দুটা দেখে আমার অবস্থা ছানাবড়া। জিভ দিয়ে লোল পড়া শুরু করল। আপনাদের সেই অনুভূতি বোঝাতে পারবো না। নিজে নিজে কল্পনা করে স্বাদ নিন!

এরপর থেকে প্রতি রাতেই আমি শুয়ে পড়ি কিন্তু ঘুম আসে না। সারাদিনের কাজে ক্লান্ত হয়ে স্বাভাবিক ভাবেই তাসমি আগে ঘুমিয়ে পড়ে। রাত গভীর হতে থাকে। আমার ঘুম আসে না। এক সময় তাসমির প্যান্ট দেখা যায়। ওর গুদের দিকে তাকিয়ে থাকি। মনে বলি কোন ভাবে সরানো গেলে গুদটা দেখা যেত। Normal 0 MicrosoftInternetExplorer4

এক রাতে সাহস করে ডান দিকে ঘুরে বাম হাতটা মাটিতে ফেলি। কিছু সময় পার করি। হঠাৎ আলতো করেওররান ছুই। দেখি কোন সাড়া নাই। এমন করে প্রতি রাতেই ওর রানে হাত বুলাই। সাহস বেড়ে ওঠে আমার। একরাতেওর গুদের উপর হাত দিই। তাসমি হালকা করে নড়ে উঠে। সজোরে হাত সরিয়ে নিই। ভয় করতে থকে যদিসকালেআমার মা-কে বলে দেয়! কিন্তু বলে না।
এক রাতে আমি ওর রানে হাত রাখতেই ও আমার হাত চেপে ধরে। আমি লজ্জা আর ভয়ে লাল হয়ে যাই। তাসমিউঠেবসে। বলে, ভাইয়া এডি কি করেন? আমি কিছু বলতে পারি না। কিছুক্ষণ চুপ থাকার পর সাহস করে বলি, তোরখারাপ লাগে? সত্যি করে বল। ও কিছুক্ষণ তাকিয়ে থাকে আমার দিকে। তারপর বলে, না। আমি বলি, আমিতোকেআদর করি। তুই যদি চাস তোকে আরো ভাল করে আদর করবো। আমি ভয়ে করি না। তুই যদি খালাম্মাকেবইলাদেস। তাসমি আমাকে অবাক করে বলে, আইচ্ছা করেন, কমুনা। আমি প্রায় পাগল হয়ে যাই। কিন্তু নিজেকেসামলিয়েবলি, শোন আজকে ঘুমা, কালকে স্কুলে যাব না। আব্বু-আম্মু অফিসে গেলে তোকে আদর করবো। ও মাথানাড়ায়।আমি শুয়ে পড়ি। বুঝতে পারি কারো ঘুম আসছে না। তবু নড়ি না।
সকালে আম্মুকে বলি বাসার স্যারের পড়া রেডি করতে হবে। স্কুলে যেতে পারবো না। আম্মু তাড়াতাড়ি কিছু রান্নাকরেতাসমিকে বলে, দুপুরে ভাইয়ারে খাবার গরম কইরা দিস ঠিকমত। তাসমি মাথা নাড়ায়।
আম্মু গেলে আমি বলি, তাসমি তোর কি কি কাজ আছে? ও বলে এই রুম গুছাতে হবে। বিছনার চাদর চেঞ্জকরতেহবে। ফার্নিচার মুছতে হবে। আমি বললাম, আমি তোর সাথে কাজ করি। তাহলে অনেক সময় পাওয়া যাবেওকেআদর করার জন্য। দেখলাম আমি কাজ করছি দেখে আমার প্রতি ওর এক ধরনের ভালবাসা জন্মালো। এইটাকিন্তুপ্রেম না।
সব শেষে ওকে নিয়ে আসলাম আমার ঘরে। বললাম তোকে চুমা দিব। ও লজ্জা পেলেও ওকে জাপটে ধরে চুমালাম।ঠোঁটথেকে শুরু করে পা পর্যন্ত কিছুই বাদ দিই নাই। আমি বললাম, তোর জামা খলব। ওতো রাজি না। বহু কষ্টেরাজিকরিয়ে জামা খুললাম। দুধ গুলো.... আমি বলতে পারবো না। এত সুন্দর! অল্প অল্প ফুলে আছে। দুধের বোটাচুষাশুরু করলাম। মাঝে ভুল করে একটা বোটায় কামড় লাগাতে ও মুখ ছাড়িয়ে নিল। এরপর বগল দেখলাম ওর।ছোটছোট চুল! আহ্! চাটলাম, পাগলা কুত্তার মত। প্যান্ট খোলার সময় বড় বিপত্তি দেখা দিল। অনেক কসম টসমখেয়েবহু কষ্টে ওর প্যান্ট খুললাম। ওর চোখ বন্ধ। আমি কিছুক্ষণের জন্য পাথর হয়ে গেলাম। একদৃষ্টিতে তকিয়ে আছিওরগুদের দিকে। রেশমি চুল ওখানে। কোন চিন্তা না করে আমার মুখ গুঁজে দিলাম।
এভাবে সুযোগ পেলেই আমাদের চলতো। আর রাতে বেলা ওর গুদে আমার আঙুল গুলো দিয়ে খেলতাম। বছরখানেকএভাবে চলে।
একদিন চুরির জন্য আম্মু ওকে তাড়িয়ে দেয়। আমি স্কুলে ছিলাম। বাসায় এসে মন খুব খারাপ হয়ে যায়।
আমি কিন্তু ওকে কখনও চুদি নাই। আমার এখন আফসোস হয়। ইস! একবার নুনুটা লাগাতে পারতাম ওর গুদে!


Share This Post →


No comments:

Post a Comment

Blog Archive